কবি পলাস লিখলেন প্রথম গান গাইলেন বিখ্যাত শিল্পী মনি কিশোর

কবি পলাস লিখলেন প্রথম গান
গাইলেন বিখ্যাত শিল্পী মনি কিশোর
হুমাত্রিক প্রতিভার অধকিারী বিশিষ্ট কবি সাংবাদিক এস এম পলাস যার পদচারণায় শিল্প সহিত্যের সকল শাখা মুখরিত। তিনি এবার বাকেরগঞ্জের ইতিহাসের নির্মম লোকগাঁথা ও স্থানীয় প্রবাদ “পরের ক্ষতি আপন নাশ, তাহার স্বাক্ষী দয়াল দাস” শিরোনামে একটি গান লিখেছেন। গানটিতে কন্ঠ দিয়েছেন দেশের বিখ্যাত শিল্পী মনি কিশোর। সুরের মায়ায় কোটি হৃদয় জয়কারী এই শিল্পী দর্ঘিদিন পরে নতুন গান করলেন।
এব্যাপারে মনি কিশোর বলেন, প্রযুক্তির কারনে আসল শিল্প অর শিল্পী হারিয়ে গেছে, আর ভাল লেখা গানও পাওয়া যায়না, এস এম পলাস এর লেখনী অত্যান্ত ধাড়ালো, যদিও গল্প কবিতায়। কিন্ত গানে এই প্রথম হলেও আমার ভালো লেগেছে এবং তিনি অত্যন্ত ভালো একটি গান লিখেছেন, আশা করি দর্শক আবার আগের মতো মনি কিশোরকে ফিরে পাবে।
গানটির ভিডিও চিত্রায়ন হবে বরিশালের বাকেরগঞ্জে সেই ইতিহাস ক্ষ্যাত দয়াল দাসের জমিদার বাড়িতে। এবং পুজার মধ্যেই প্রকাশ করার চেষ্টা চলছে।
এস এম পলাস বলেন, আসলে পেটের ক্ষুধার কাছে সৃজনশীলতা হেরে যায়, তবু কাজ করে যাচ্ছি নানা প্রতিকুলতার মধ্যেও, আমার লেখা গানটি আশা করি বাঙ্গালী গান প্রেমী মানুষ গ্রহণ করবে। যেমনি আমার রক্তচোষা উপন্যাস পাঠক হৃদয় ছুঁয়েছিল। সকলের দোয়া এবং সহযোগী কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *