কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক পটুয়াখালীর মেয়ে তমা।

স্টাফ রিপোর্টার.বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে পটুয়াখালী জেলার কৃতি সন্তান ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মেধাবী শিক্ষার্থী তামান্না তাসনিম তমাকে সহ-সম্পাদক করা হয়েছে। সোমবার ৩০১ সদস্যবিশিষ্ট কমিটির আনুষ্ঠানিক ঘোষণা হয়। এতে ঢাবির সমাজ কল্যান ও গবেষণা ইনিস্টিউটের কুয়েত মৌত্রি হলের তমাকে সহ-সম্পাদক করা হয়। তমা পটুয়াখালীর কলাপড়া উপজেলার সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোতালেব তালুকদারের মেয়ে।

এর অাগে ২০১৮ সালে ৩১ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোভনকে সভাপতি এবং গোলাম রাব্বানীকে সাধারণ সম্পাদক করে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন। এর প্রায় নয় মাস পর পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি পদে ৬১ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ১১ জন, সাংগঠনিক সম্পাদকের পদে ১১ জন পদ পায়। সম্পাদক, সহ সম্পাদক,উপ-সম্পাদকসহ মোট ৩০১ জনের নাম ঘোষণা করা হয়।

কমিটির বিষয় তমা বলেন, অামার এ পদের জন্যে প্রধানমন্ত্রীসহ কেন্দ্রিয় ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকে আন্তরিক ধন্যবাদ জানাই। একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে বাবার মত প্রকৃত দেশপ্রেমীক ও ভালো মানুষ হয়ে যেন সকলের পাশে দাড়াতে পারি। সেজন্যে অামার জন্য সকলে দোয়া করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *