গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী এম.এ.কুদ্দুস উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও মিলাদ মাহফিল

শনিবার, ২৬ জানুয়ারি ২০১৯ | ৮:২৯ অপরাহ্ণ |

গাজীপুর  সিটি কর্পোরেশনের কোনাবাড়ী এম.এ.কুদ্দুস   উচ্চ বিদ্যালয়ের  এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও মিলাদ মাহফিল
মোঃ তারিক হাসান(গাজীপুর)কোনাবাড়ী  প্রতিনিধি,
 গাজীপুর  সিটি কর্পোরেশনের কোনাবাড়ী এম.এ.কুদ্দুস   উচ্চ বিদ্যালয়ের  এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও মিলাদ মাহফিল  শনিবার  ২৬ জানুয়ারি অনুষ্ঠিত হয়েছে। সকাল  ১০টার দিকে বিদ্যালয় চত্বরে এ বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। শুরুতেই পবিত্র কোরআন থেকে  তেলাওয়াত করা হয়। বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক  মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সহ-কারী শিক্ষক আজগর আলীর সঞ্চালনায় শুভেচ্ছা  বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক কৃষ্ণ কান্ত বর্মন। অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন  গাজীপুর উপজেলা  মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবু ওবাইদ, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর, মোঃ নাসির উদ্দিন মোল্লা, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর, মিসেস বেনু বারেক। অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন  অত্র স্কুলের শিক্ষক ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের সদস্য, মোঃ আব্দুর রহমান মাষ্টার, মোস্তাফিজুর রহমান বাবু, বাবু বিধান কৃষ্ণ বর্মন  প্রমুখ। এছাড়াও  বিদায়ী ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে বক্তব্যদেন নবম শ্রেণীর ছাত্র মোঃ মুরাদ হোসেন। বিদায়ী ছাত্র ছাত্রীদের মধ্যে বক্তব্যদেন, মোঃ সানোয়ার হোসেন,বিদায়ী ছাত্রী তানিয়া ইসলাম, টুম্পা আক্তার। মানপত্র পাঠকরেন নবম শ্রেণীর ছাত্রী মোসাঃ ফাতেমা আক্তার। এসময় স্কুলের সকল শিক্ষক, শিক্ষীকা ও অবিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তব্য শেষে বিদায়ী ছাত্রীদের সফলতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক গোলাম মোঃ মোস্তফা সরকার।

২০১৮-২০১৯ | পায়রা.ডটকম'র কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development by: Mostafijar