দুমকিতে ১১ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

দুমকি(পটুয়াখালী) প্রতিনিধি॥পটুয়াখালীর দুমকিতে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে সোমবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১১জন প্রার্থী পৃথক পৃথক সময়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তার দপ্তরে এসে তাদের মনোনয়নপত্র দাখিল করেন।
উপজেলা চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো: শাহীন শরীফ জানান, উপজেলা চেয়ারম্যান পদে আ’লীগে (নৌকা) প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান এড. হারুন অর রশিদ হাওলাদার, আ’লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান, উপজেলা আ’লীগের সভাপতি মো: শাহজাহান সিকদার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এড. মেহেদী হাসান মিজান, এনপিপির মো: দেলোয়ার হোসেন হাওলাদার মনোনয়ন পত্র দাখিল করেছেন। ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিলকৃত প্রার্থীরা হলেন, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক মো: শাহজাহান আকন সেলিম, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারন সম্পাদক এ.এইচ.এম মাসুদ আল- মামুন, যুবলীগ নেতা মো: হাফিজুর রহমান বাবুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো: সফিকুল ইসলাম খান, উপজেলা মহিলা আ’লীগের সভানেত্রী মিসেস ফরিদা ইয়াসমিন, নাজমুন্নাহার শিরিন ও চামেলী বেগম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *