পটুয়া খেলাঘর আসরের নতুন কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

পটুয়া খেলাঘর আসরের নতুন কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

বুধবার
সন্ধ্যা ৭ ঘটিকায় পটুয়াখালীর স্থানীয় সাংস্কৃতিক সংগঠন সুন্দরম কার্যালয়ে পটুয়া খেলাঘর আসরের নব-নির্বাচিত কমিটির সকল সদস্যদের উপস্থিতিতে সংগঠনের প্রথম কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়।
সভায় পটুয়া খেলাঘর আসরের সভাপতি প্রফেসর একে. এম শহীদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুজয় চক্রবর্তীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন সুন্দরম ও পটুয়া খেলাঘর আসরের পৃষ্ঠপোষক জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক গাজী হাফিজুর রহমান শবীর, জেলা বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবকীগের সাধারণ সম্পাদক এ্যাড. উজ্জ্বল বোস এবং জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক ও খেলাঘর জাতীয় পরিষদ সদস্য মুজাহিদুল ইসলাম প্রিন্স সহ পটুয়া খেলাঘর আসরের নব-নির্বাচিত সদস্যবৃন্দ।
গত ২৭.০৭.২০১৯ তারিখে খেলাঘর কেন্দ্রীয় কমিটির সদস্যদের উপস্থিতিতে পটুয়াখালীর স্থানীয় সাংস্কৃতিক সংগঠন সুন্দরম কার্যালয়ে পটুয়া খেলাঘর আসরের কর্মীবৃন্দের সাথে এক প্রতিনিধি সভার মধ্য দিয়ে প্রফেসর একে.এম শহীদুল ইসলামকে সভাপতি ও সুজয় চক্রবর্তীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে পটুয়া খেলাঘর আসরের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়।
সভার শুরুতে সংগঠনের নতুন কার্যনির্বাহী কমিটির সকল সদস্যদের সাথে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। পরবর্তীতে সংগঠনের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি ও আর্থিক সংকট সমাধানের উপায় নিয়ে উপস্থিত সকলের মতামত নিয়ে সিদ্ধান্ত নেয়া হয়।
উপস্থিত অতিথিরা বলেন, খেলাঘর একটি আন্দোলন, একটি ইতিহাস। ভাষা আন্দোলনে খেলাঘরের সাহসী নেতৃত্ব ছিলো অপরিসীম। ধীরে ধীরে খেলাঘর বাংলাদেশ সহ বিভিন্ন দেশে ছড়িয়ে পড়েছে। পটুয়া খেলাঘর আসর খেলাঘরের শাখা আসর হিসেবে কাজ করে যাচ্ছে। পটুয়া খেলাঘর আসরের দক্ষ নেতৃত্ব মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করে খেলাঘর আন্দোলনকে এগিয়ে নিয়ে যাবে বহুদূর এটা আমাদের দৃঢ় বিশ্বাস। নব-নির্বাচিত কমিটির সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন। খেলাঘর আন্দোলন দীর্ঘজীবী হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *