শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ১১:২৮ পূর্বাহ্ন

‘অন্যদের কাছে বিক্রি হবে না এমন কর্মী নিয়ে নামুন’

ডেস্ক : বিএনপিকে অন্যদের কাছে বিক্রি হবে না এমন শক্ত কর্মী নিয়ে মাঠে নামার আহ্বান জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। বিএনপিকে তিনি বলেন, ঢালাও অভিযোগ বন্ধ করে শক্ত প্রার্থী বাছাই করে স্থানীয় ও জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় আসুন।

আজ বুধবার ঢাকার সিরডাপ মিলনায়তনে বাংলাদেশ হেরিটেজ ফাউন্ডেশন আয়োজিত ‘নির্বাচন ও লেভেল প্লেয়িং ফিল্ড’ শীর্ষক এক আলোচনা অনুষ্ঠানে বক্তব্যে এই আহ্বান জানান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের সমন্বয়ক নাসিম।

নাসিম বলেন, আজকে খেলা হচ্ছে বিশ্বকাপে (ফুটবল), আসেন আমরা রাজনৈতিক খেলায় আমরা নামি। চলুন ফিল্ডে নামি। খেলা হবে মাঠে। দেখা যাবে কি জিতে? ঢাকায় বসে বড় বড় কথা বলে আসলে কোনো লাভ নাই।

তিনি বলেন, এত যখন অভিযোগ, তখন মাঠে শক্ত কর্মী নিয়ে নামুন। যারা অন্যদের কাছে বিক্রি হবে না। মাঠে শক্ত লোক নাই। নিধিরাম সর্দারের মতো খালি অভিযোগ করেন কেন?

লেভেল প্লেয়িং ফিল্ড প্রসঙ্গে নাসিম বলেন, ২০০১ সালে রাষ্ট্রপতি শাহাবুদ্দীন আহমেদ ও তত্ত্বাবধায়ক সরকারের প্রধান উপদেষ্টা লতিফুর রহমানের অধীনে অনুষ্ঠিত নির্বাচনের পর লেভেল প্লেয়িং ফিল্ড শব্দবন্ধটি আলোচনায় এসেছে।

তিনি বলেন, এই লেভেল প্লেয়িং ফিল্ড ইস্যুটি শুনলে মনে হয়, এটি আসলে সেমিনারের ভাষা। বাস্তবে আসলে এর কোনো সংযোগ নেই।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com