বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০১:৪৫ অপরাহ্ন

আমি কোনদিন বিএনপির ছিলাম না । আমিনুল ইসলাম সালাম

 

আমিনুল ইসলাম সালাম সহ-সভাপতি  দুমকি উপজেলা আওয়ামীলীগ

তিনি , তার ফেইজবুক আইডতিে একটি স্ট্যাটাসে বলেন । আপনারা ইতিমধ্যেই জেনেছেন যে, সম্পুর্ন গণতান্ত্রিক উপায়ে গত ২৪/০২/২০১৮ ইউনিয়ন আওয়ামীলীগ তৃনমূল নেতাদের সরাসরি ভোটে আমি প্রথম হয়েছি ৩০ ভোটে। ছোটভাই আবুল ২২, ফোরকান মৃধা ৬ ও ফিরোজ ৩ ভোট পেয়েছে। যারা আওয়ামীলীগকে ভালবাসে, শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে চায় তারা সবাই উৎসাহ দিয়ে যাচ্ছেন আমাকে।
একটা কথা আমি স্পষ্ট বলতে চাই, আমি কোনদিন বি এন পির ছিলাম না বরং আমিই একমাত্র আওয়ামীলীগের প্রার্থী যে তৎকালীন বি এন পির সাধারন সম্পাদক ইউনুস হাং ও বর্তমান সাধারন সম্পাদক সাইফুল মৃধার সাথে শক্তভাবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছি শত বাঁধা, অত্যাচার ও নির্যাতন সত্যেও। অনেক আওয়ামীলীগ নেতাকর্মীরাই তখন আলতাফ চৌধুরীর ভয়ে বি এন পির মঞ্চে উঠেছে তাই বলে কি সবাই বি এন পি হয়ে গিয়েছে??
মিথ্যা ষড়যন্ত্রের কারনে গত নির্বাচনে ও আমি বি এন পির প্রার্থীর কাছে হেরে গিয়েছি আর আওয়ামীলীগ হারিয়েছিল একটি ইউনিয়নে।
ব্যক্তি স্বার্থে যারা দলের ক্ষতি করে শেখ হাসিনার ক্ষতি করে তাদের সম্পর্কে সজাগ থাকুন। ব্যক্তির চেয়ে দল বড়, দলের চেয়ে দেশ বড়।
গত তিনটি নির্বাচনে সাধারন মানুষ যেভাবে আমার প্রতি সমর্থন ও দোয়া বাড়িয়েছেন তাতে আমি অভিভূত, কৃতজ্ঞ জানানোর ভাষা আমার জানা নাই। মনে রাখবেন যার সাথে সাধারন মানুষ ও দলের স্বার্থে কাজ করা মানুষ আছে তার মিথ্যা ষড়যন্ত্র করে বিজয়ী হতে হয়না। আমি ৩০ বছরের সামাজিক ও রাজনৈতিক জীবনে কোনদিন ষড়যন্ত্র কারীদের দলে ছিলাম না কারন আমার আছে হাজার হাজার মানুষের দোয়া ও সমর্থন আর সর্ব শক্তিমান আল্লাহ। ষড় যন্ত্র আমি কেন করব? ওটা আমার সাথে যায় না।সামনে জাতীয় সংসদ নির্বাচন তাই আমার দলের সবাই বিশ্বাস করে যে একমাত্র আমিই পারব নৌকাকে জয়ী করতে ইনশাল্লাহ। কারন হাজার হাজার মানুষ আছে আমার সাথে। বিগত নির্বাচনের ফলও আপনারা জানেন আশা করি!!
আমি আপনাদেরই একজন সেবক হয়ে থাকব যেকোনভাবে।
সম্নানিত তৃনমূল নেতাদের আকাঙ্খার প্রতিফলন ঘটবে কেন্দ্রীয় নেতাদের সিদ্ধান্তে এটাই আমার বিশ্বাস এবং আশা । কারন আমার আওয়ামীলীগ ভূল করে না। যেহেতু আমি গত ৩০ বছর ধরে সরাসরি জনগনের সাথে কাজ করছি সেহেতু আমার ভূল কিছু হতে পারে, কাজ করলে কিছু ভূল হয় সব মানুষের। জনসাধারণের সাথে মিশলে, শালিশী বিচার, সমাধানের চেষ্টা করলে কিছু অনিচ্ছাকৃত ভূল হতে পারে সেজন্য আমি ক্ষমা প্রার্থী।যারা মিশেনা তার ভুল কিসের!
আমি ফেসবুক রাজনীতিতে বিশ্বাস করিনা কারন সাধারন মানুষের সাথে আমার সম্পর্ক আজ ৩০ বছরের। কোন কারনেই সে সম্পর্ক ছিন্ন হবে না ইনশাল্লাহ।
আমি সবাইকে অনুরোধ করছি বিরোধিতার জন্য বিরোধিতা আর শিক্ষিত হয়েও অবিবেচক হয়ে আমাদের এই সম্ভাবনাময় শ্রীরামপুর ইউনিয়নের ক্ষতি  করবেন না। ক্ষুদ্র স্বার্থে বৃহৎ ক্ষতি করবেন না দয়া করে। আমি দেখেছি ফেসবুকে ৭০-৮০ ভাগ মন্তব্য এখনও ইতিবাচক, গঠনমূলক। তারা সবাই আমার ছোটভাইর মত, আবার অনেকেই আমার সন্তানতূল্য। আমি সত্যিই অভিভূত ও কৃতজ্ঞ তাদের জ্ঞানের সক্ষমতা দেখে।
আসুন সত্যের সাথে থাকি, সাধারন মানুষকে সমমান করি যারা আসল ক্ষমতার অধিকারী। ষড়যন্ত্র করা মানে জনগনকে অবজ্ঞা করা যা মানুষ গ্রহন করবেনা। এবার সবাই মিলে নৌকার বিজয়ের জন্য ঝাপিয়ে পড়ব এবং শেখ হাসিনাকে দেখিয়ে দেব এই ইউনিয়ন তার তথা আওয়ামীলীগের।
জয় বাংলা জয় বঙ্গঁবন্ধু ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com