মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ১১:২৪ অপরাহ্ন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ১০ শিক্ষার্থীর প্রধানমন্ত্রী স্বর্ণপদক লাভ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ২০১৫ ও ২০১৬ সালে স্নাতকোত্তর শ্রেণিতে অধ্যায়নরত পাঁচ অনুষদের সর্বোচ্চ নম্বর প্রাপ্ত ১০ শিক্ষার্থী ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ লাভ করেছেন। আজ ২৫ ফ্রেরুয়ারি সকালে প্রধানমন্ত্রী কার্যালয়ের শাপলা হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ স্বর্ণপদক প্রদান করেন। স্বর্ণপদক অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী এবং প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান।
ইসলামী বিশ্ববিদ্যালয়ে ২০১৫ সালে স্নাতকোত্তর শ্রেণিতে সর্বোচ্চ নম্বর পেয়ে স্বর্ণপদক লাভ করেনÑধর্মতত্ব ও ইসলামী শিক্ষা অনুষদভুক্ত আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের মাহমুদুর রহমান, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত রাষ্টনীতি ও লোক প্রশাসন বিভাগের মোঃ হাফিজুল ইসলাম, ব্যবসায় প্রশাসন অনুষদভুক্ত হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের শিমুল রায়, আইন ও শরীয়াহ্ অনুষদভুক্ত আইন বিভাগের মোছাঃ রজবা খানম এবং ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদভুক্ত পরিসংখ্যান বিভাগের সুমন বিশ্বাস। অপরদিকে ২০১৬ সালে স্নাতকোত্তর শ্রেণিতে সর্বোচ্চ নম্বর পেয়ে স্বর্ণপদক লাভ করেনÑধর্মতত্ব ও ইসলামী শিক্ষা অনুষদভুক্ত আল-হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের আতিকুর রহমান, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত আরবী ভাষা ও সাহিত্য বিভাগের মোঃ সাঈদ আহমেদ, ব্যবসায় প্রশাসন অনুষদভুক্ত ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের মিঠুন বৈরাগী, আইন ও শরীয়াহ্ অনুষদভুক্ত আইন বিভাগের সোহরাব হোসেন এবং ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদভুক্ত গণিত বিভাগের মোঃ আব্দুল আলিম।
ইসলামী বিশ্ববিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের স্বর্ণপদক প্রদান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা। এছাড়াও তাঁরা স্বর্ণপদক প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদেরও অভিনন্দন জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com