মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দুমকিতে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছে সত্তরোর্ধ মানুষিক ভারসাম্যহীন বৃদ্ধা ! দুমকিতে বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। পটুয়াখালী বন্যাকবলিতদের পাশে এবিপার্টি। দুমকির পাঙ্গাশিয়ায় জাতীয় শোক দিবস পালন দুমকির পাঙ্গাশিয়ায় জাতীয় শোক দিবস পালন দুমকিতে তৈলাক্ত কলাগাছ ও সাঁতার প্রতিযোগীতা অনুষ্ঠিত দুমকিতে করোনা সচেতনতায় শ্রমিকলীগ নেতা মনিরের ৫ হাজার মাস্ক বিতরণ। ‘এসো গাছ লাগাই শহর সাজাই’ শ্লোগান নিয়ে অক্সিজেনের ফেরিওয়ালারা রোপন করলো গাছ পটুয়াখালী প্রেসক্লাবের সদস্যদের মাঝে এবিপার্টি’র স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন। কুয়াকাটায় সাংবাদিকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ।

এলএইচসিবির বিরুদ্ধে মিথ্যে সংবাদ সম্মেলনের প্রতিবাদ।

পটুয়াখালীর দুমকিতে এলএইচসিবি’র জনসংযোগ ও প্রশাসনিক ব্যবস্থাপক ডেভিড ঘোষ’র বিরুদ্ধে মিথ্যে অভিযোগ এনে পটুয়াখালী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন প্রতিষ্ঠান কর্তৃপক্ষ।
বৃহস্পতিবার (১৬ জুলাই) এলএইচসিবি’র জনসংযোগ ও প্রশাসনিক ব্যবস্থাপক ডেভিড ঘোষ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। প্রেস বিজ্ঞপ্তিতে তিনি বলেন, একটি কুচক্রী মহল চাকুরীচ্যুত নার্স জুথিকা মন্ডলের মেয়ে নিতু মন্ডলকে দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যে সংবাদ সম্মেলন করিয়েছেন যা সম্পূর্ণ ভিত্তিহীন ও মিথ্যা। সংবাদ সম্মেলনে বলা হয়েছে আমার কুপ্রস্তাবে রাজি না হওয়া যুথিকা মন্ডলকে চাকুরীচ্যুত করেছি এবং আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করায় নাকি তার স্বামীসহ তাকে মিথ্যে মামলা দিয়ে জেল হাজতে পাঠিয়েছি। এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। আমাকে হেও প্রতিপন্ন করার জন্য একটি ষড়যন্ত্রকারী মহল আমার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। যুথিকা মন্ডলের চাকুরীচ্যুত হওয়ার পিছনে আমার কোনরকম হাত নেই। তিনি চাকুরী-শৃঙ্খলা ভঙ্গের অপরাধে চাকুরিচ্যুৎ হয়েছেন। তাই এখন চাকুরীচ্যুত জুনিয়র নার্স যুথিকা মন্ডলকে হাতিয়ার বানিয়ে ওই মহলটি অনৈতিক সুবিধা আদায়ে হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে নানা অপপ্রচার চালিয়ে প্রতিষ্ঠানটি ধংসের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
উল্লেখ্য, চাকুরীচুৎ জুনিয়র নার্স যুথিকা মন্ডলকে চাকুরিতে পুণ:র্বহাল না করায় ক্ষিপ্ত হয়ে ক্ষমতাসীন আ’লীগের সভাপতি আবুল কালাম আজাদের নেতৃত্বে ১০/১২জনের ক্যাডার বাহিনী গত শুক্রবার হাসপাতালে হামলা চালিয়ে পরিচালক সাগর রোজারিও ও প্রশাসনিক কর্মকর্তা ডেবিড ঘোষকে শারীরিক ভাবে লাঞ্চিত করে ও অফিসে ভাংচুর করে এবং সিসি ক্যামেরা ভেঙ্গে হার্ডডিক্স ও মেমোরি লুট করে নিয়ে যায়। একই দিন সন্ধ্যায় দুমকি প্রেসক্লাবে যুথিকা মন্ডলের দ্বারা সংবাদ সম্মেলন করে ওই দু’কর্মকর্তার বিরুদ্ধে যৌণ হয়রানীর অভিযোগ তুলে বিচার ও হারানো চাকরী ফেরত দাবি করে। তাই হাসপাতালে হামলা ভাঙচুর ও দু’ কর্মকর্তা লাঞ্চিতের ঘটনা ইতিমধ্যে অনেক জাতীয় গণমাধ্যমে প্রকাশ হয়েছে। আর এই হামলা ভাঙচুরের মামলায় যুথিকা ও তার স্বামী জেল হাজতে গিয়েছেন। কথায় আছে যেমন কর্ম তেমন ফল। তাই সকল সাংবাদিক ভাইদের কাছে একটাই অনুরোধ করছি আপনারা সবসময় প্রকৃত ঘটনা প্রকাশ করবেন যাতে মানুষ সত্যিটা জানতে পারে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com