সোমবার, ০১ Jun ২০২০, ১০:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাউফলে সাংবাদিক মিজানকে হত্যা মামলার আসামি করায় প্রেসক্লাব দুমকির নিন্দা। দুমকিতে ইউএনও’র ত্রাণ তহবিলে আশা’র খাদ্য সামগ্রী হস্তান্তর পটুয়াখালীর মৌকরন ইউনিয়নে সাবেক জেলা ছাত্রলীগ নেতার ইফতার সামগ্রী বিতরণ জন্ম দিনে পটুয়াখালীতে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছে এবিপার্টি। জন্ম দিনে পটুয়াখালীতে ঘরে ঘরে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছে এবিপার্টি। আমতলীতে শিশুদের মাঝে খিচুড়ি বিতরণ| দুমকিতে হতদরিদ্রদের মাঝে হিলফুল ফুজুল সমাজ সেবা সংগঠন’র পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ। বিশ্বের শীর্ষ স্থানে যায়গা পেল যমুনার ইউটিউব চ্যানেল – শুভেচ্ছা অভিনন্দন অসহায় মানুষের পাশে মানবিক সাংবাদিক যমুনা’র কাজী তানভীর অসহায় মানুষের পাশে মানবিক সাংবাদিক যমুনা’র কাজী তানভীর

গান শুনে একি করলেন বিচারক!

ডেস্ক : গানের রিয়ালিটি শোয়ের জনপ্রিয়তা শুরু হয়েছিল ‘ইন্ডিয়ান আইডল’ প্রতিযোগিতার হাত ধরে। সেই জনপ্রিয়তা এখনো অক্ষুণ্ণ। সনি এন্টারটেনমেন্ট চ্যানেলে চলছে ইন্ডিয়ান আইডল ১০।

চলতি সপ্তাহে ‘জনতা কি ফরমাইশ’ বিশেষ পর্বে আটজন প্রতিযোগীকে মঞ্চে এসে প্রশংসা জানিয়েছেন বিচারকরা। মিষ্টি গানের গলার জন্য বিখ্যাত নীলাঞ্জনা রায় বিখ্যাত ‘মোহ মোহ কে ধাগে’ গান গেয়ে সকলকে স্তম্ভিত করে দিয়েছেন।

তার গানে বিচারকরা এতই মোহিত হয়ে যান যে, উঠে দাঁড়িয়ে তারা নীলাঞ্জনার প্রশংসা করেন। অন্যতম বিচারক বিশাল দাদলানি এতই মুগ্ধ হয়ে যান যে, নীলাঞ্জনার গান শুনে মঞ্চে উঠে নীলাঞ্জনাকে প্রণাম করতে যান তিনি।

যেহেতু, এটি ‘ফ্যান স্পেশাল এপিসোড’ ছিল, সে কারণে নীলাঞ্জনার অনুরাগী দম্পতি বিজয় এবং প্রীতি নীলাঞ্জনাকে গান গাইতে দেখতে উপস্থিত হয়েছিলেন। গানে মুগ্ধ হয়ে তারা ভালোবেসে নীলাঞ্জনাকে সোনার চেন উপহার দেন। নীলাঞ্জনার গান প্রসঙ্গে বিচারক নেহা কক্কর বলেন, নীলাঞ্জনার গানের গলা খুব মিষ্টি আর ও গায়ও ভীষণ ভালো, মনে হয় সাক্ষাৎ মা সরস্বতীর কন্যা।

নীলাঞ্জনা বলেন, আমি বিশাল স্যারের অনুভূতি দেখে খুবই প্রভাবিত হয়েছি। নেহা ম্যাডাম এবং অনু স্যারও যেভাবে আমার প্রশংসা করেছেন তা আমার জন্য খুবই বড় ব্যাপার। এই পর্ব আমাদের জন্য বিশেষ রকমের, কারণ আমাদের অনুরাগীরা আজ সেটে আসার সুযোগ পেয়েছেন। আমি আমার অনুরাগীর থেকে সোনার চেন উপহার পেয়েছি ঠিকই, কিন্তু আমার গান যেভাবে ওদের মুখে আনন্দ ফুটিয়ে তুলেছে তা আমার জন্য খুবই ভালো লাগার। আমি এই দিন সবসময় মনে রাখব, সেলিব্রিটি হওয়ার অভিজ্ঞতা কী তা আমি আজ বুঝেছি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com