শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ১২:২২ অপরাহ্ন

জনতা কলেজ শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত

দুমকি (পটুয়াখালী)  প্রতিনিধি ॥
জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৮ উপলক্ষে দুমকি উপজেলা পর্যায়ে মাধ্যমিক স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মৌলিক শিক্ষার পাশাপাশি সহপাঠ্যক্রম ও সাংস্কৃতিক প্রতিযোগিতার স্বীকৃতির প্রদান অনুষ্ঠানের পুরস্কার বিতরণ করা হয়েছে। বর্তমান সরকারের শিক্ষার পাশাপাশি সহপাঠ্যক্রম ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় আলোকিত প্রতিষ্ঠান হিসেবে ১ম পুরস্কার পেলেন জনতা কলেজ, দুমকি।  পাশাপাশি এ কলেজ থেকে বিভিন্ন ক্যাটাগরিতে আরও ৫টি বিভাগে ১ম পুরস্কার পাওয়ার গৌরব অর্জন করেছে।
রবিবার (২৫ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে দুমকি উপজেলা অডিটোরিয়ামে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন দুমকি উপজেলার ঐতিহ্যবাহী জনতা কলেজের অধ্যক্ষ মাজেদা বেগম, বিজনেস টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ মোঃ জামাল হোসেন, নাসিমা আলী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক, দুমকি সালামপুর আমিনিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ। আর উপস্থিত ছিলেন দুমকি জনতা কলেজের বাংলা বিভাগের প্রভাষক মোঃ মনিরুল ইসলাম। জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৮  শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান জনতা কলেজ, দুমকি, শ্রেষ্ঠ অধ্যক্ষ মাজেদা বেগম জনতা কলেজ, দুমকি, শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক মোঃ মনিরুল ইসলাম, প্রভাষক বাংলা, জনতা কলেজ, দুমকি, শ্রেষ্ঠ শিক্ষার্থী দুমকি জনতা কলেজের এইচএসসি পরীক্ষার্থী মোঃ কাওসার, শ্রেষ্ঠ বিতার্কিক একাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র মোঃ রাকিবুল ইসলাম রানা, শ্রেষ্ঠ প্রাবন্ধিক একাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্রী নাজমা বেগম।
অধ্যক্ষ মাজেদা বেগম ও প্রভাষক মোঃ মনিরুল ইসলাম বলেন, কলেজের পরিচালনা পরিষদের সদস্যবৃন্দসহ শিক্ষক-শিক্ষার্থীদের ঐকান্তির প্রচেষ্টার ফসল আমাদের এ পুরস্কার। ভবিষ্যতে এ কলেজের শিক্ষার্থীরা জেলা ও বিভাগীয় পর্যায়ে সাফল্য বয়ে আনবে বলে আমাদের দৃঢ় বিশ্বাস। আমরা জনতা কলেজের পক্ষ থেকে সকলকে আন্তরিক অভিনন্দন জানাই।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com