রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ০৯:০১ অপরাহ্ন

জন্মদিনের ভালোবাসায় সিক্ত :আমি কৃতজ্ঞ -প্রশান্ত কুন্ডু

তার ফেসবুক থেকে নেয়া- তিনি বলেন (২৮ অক্টোবর)আমার জন্মদিন ছিল।এ উপলক্ষে আমার কর্মস্থল দৈনিক সংবাদ প্রতিদিনের শ্রদ্ধেয় সম্পাদক,আমার নেতা ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য ভাইসহ সহকর্মিবৃন্দ বিশেষ আয়োজন করেন। আমি তাদের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি।
এছাড়া গতকাল সারাদিন কেটেছে জন্মদিনের শুভেচ্ছার জবাব দিতে দিতে।নোটিফিকেশনের ভীড়ে হয়তো অনেকের উইশের রিল্পাই দিতে দেরি হয়েছে অথবা একদম-ই দেয়া হয় নি।সে জন্য আগেই ক্ষমা প্রার্থনা করছি।ফেসবুক,মেইল,ইনবক্স,টেক্সট,ইমো,ভাইবার সহ বিভিন্ন মাধ্যমে যাঁরা আমাকে উইশ করেছেন তাদের সকলকে আমার পক্ষ হতে কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানাচ্ছি।নানা ঝামেলায় কিংবা ভুলে যাওয়ার কারনে যারা আমাকে উইশ করতে পারেন নি,তাদের জন্যও আমার ভালোবাসা থাকবে।
জীবনের মধ্যগগ্নে দাঁড়িয়ে আমি…ভাবছি,দেখছি এবং উপলব্ধি করছি…জীবনে চলার পথে হোঁছট খেতে খেতে,বাঁধার পাহাড় ডিঙ্গাতে ডিঙ্গাতে ক্লান্ত আমি…হতাশা ঘিরে ধরা এক মানুষ আমি।আপনাদের সকলের ভালোবাসা আর আন্তরিকতা আজ আমাকে নতুন উদ্যোমে চলার প্রেরণা যুগিয়েছে।আমি বুঝতে পেরেছি,আমার অগোচরে আমাকে ভালোবাসার অনেক মানুষ আছেন।
আমি কৃতজ্ঞ আপনাদের প্রতি,আমি আপনাদের ভালোবাসায় সিক্ত…।ধন্যবাদ আপনাদের,আমার ভালোবাসা এবং কৃতজ্ঞতা আপনাদের জন্য আজীবন থাকবে।ভাল থাকবেন,সুখে থাকবেন,শান্তিতে থাকবেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com