শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯, ১২:১০ অপরাহ্ন

জাবিতে শুরু হলো আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা

জাবি প্রতিনিধি: জাতীয় বিতর্ক প্রতিযোগিতা’র পর এবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আয়োজন করা হয়েছে আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতার। বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বিকাল ৪টায় বিশ্বদ্যিালয়ের জহির রায়হান মিলনায়তনের সেমিনার কক্ষে ‘জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ডিবেট অর্গানাইজেশন’ (জেইউডিও) কর্র্তৃক আয়োজিত ‘১২তম আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা -২০১৮’ এর উদ্বোধন করা হয়।

১৩-১৫ ডিসেম্বর তিন দিনব্যাপী এ বিতর্ক প্রতিযোগিতায় থাকছে সংসদীয় বিতর্ক, বারোয়ারী বিতর্ক ও ইংরেজি পাবলিক স্পিকিং বিতর্ক প্রতিযোগিতা। বিশ্ববিদ্যালয়ের প্রতিটি বিভাগ এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছে।

প্রতিযোগিতার সমাপনী দিন (১৫ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চে হবে চূড়ান্ত পর্ব। বিতর্ক শেষে পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান এবং জেইউডিও’র আগামী বছরের কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করবে বর্তমান কমিটি।

প্রসঙ্গত, ২৩ ডিসেম্বর, ২০০৫ সালে যাত্রা শুরু করা ‘জেইউডিও’ এবছর ১৪তম বছরে পদার্পণ করবে। ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রতিযোগিতার সমাপনী দিনে নানা আয়োজনের মধ্যে থাকছে প্রাক্তন ও বর্তমান সদস্যদের অংশগ্রহণে সাংস্কৃতিক পর্ব, স্মৃতিচারণ, ক্যাম্পফায়ার ও আনন্দ র‌্যালি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com