মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১২:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দুমকিতে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছে সত্তরোর্ধ মানুষিক ভারসাম্যহীন বৃদ্ধা ! দুমকিতে বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। পটুয়াখালী বন্যাকবলিতদের পাশে এবিপার্টি। দুমকির পাঙ্গাশিয়ায় জাতীয় শোক দিবস পালন দুমকির পাঙ্গাশিয়ায় জাতীয় শোক দিবস পালন দুমকিতে তৈলাক্ত কলাগাছ ও সাঁতার প্রতিযোগীতা অনুষ্ঠিত দুমকিতে করোনা সচেতনতায় শ্রমিকলীগ নেতা মনিরের ৫ হাজার মাস্ক বিতরণ। ‘এসো গাছ লাগাই শহর সাজাই’ শ্লোগান নিয়ে অক্সিজেনের ফেরিওয়ালারা রোপন করলো গাছ পটুয়াখালী প্রেসক্লাবের সদস্যদের মাঝে এবিপার্টি’র স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন। কুয়াকাটায় সাংবাদিকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ।

জেলা সভাপতির বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে দুমকিতে ছাত্রলীগের বিক্ষোভ ও মানববন্ধন

দুমকি(পটুয়াখালী)সংবাদদাতা॥ পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি মো: হাসান শিকদারের বিরুদ্ধে ষড়যন্ত্র ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ কর্মসুচী পালন করেছে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।
শনিবার (১১ জুলাই) সকাল সাড়ে ১১ টায় উপজেলার থানাব্রীজ এলাকায় দুমকি-বরিশাল মহাসড়কে উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ সবুজ শিকদারের নেতৃত্বে শতাধিক নেতাকর্মীরা এ কর্মসূচী পালন করেন।
আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচীতে সাধারণ সম্পাদক মোঃ সবুজ শিকদার বলেন, পারিবারিক দ্বন্দের জেরে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি হাসান শিকদারের চাচাতো ভাই মাহামুদ সিকদার, চাচাতো ভাই ও ভগ্নীপতি বাকী বিল্লাহ ও তার স্ত্রী তাজনুর বেগম র্দীঘদিন ধরে অহেতুক মামলায় জড়িয়ে হয়রানী করছে। প্রতিপক্ষের দায়েরকৃত মামলায় আদালত থেকে নিস্পত্তি হলেও তারা ষড়যন্ত্র, অপপ্রচারে লিপ্ত রয়েছে। এছাড়াও সম্প্রতি একটি মিথ্যা ঘটনা সাজিয়ে হাসান ভাইকে জড়িয়ে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করা হয়েছে আমরা এর তিব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com