রবিবার, ০৭ Jun ২০২০, ০২:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাউফলে সাংবাদিক মিজানকে হত্যা মামলার আসামি করায় প্রেসক্লাব দুমকির নিন্দা। দুমকিতে ইউএনও’র ত্রাণ তহবিলে আশা’র খাদ্য সামগ্রী হস্তান্তর পটুয়াখালীর মৌকরন ইউনিয়নে সাবেক জেলা ছাত্রলীগ নেতার ইফতার সামগ্রী বিতরণ জন্ম দিনে পটুয়াখালীতে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছে এবিপার্টি। জন্ম দিনে পটুয়াখালীতে ঘরে ঘরে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছে এবিপার্টি। আমতলীতে শিশুদের মাঝে খিচুড়ি বিতরণ| দুমকিতে হতদরিদ্রদের মাঝে হিলফুল ফুজুল সমাজ সেবা সংগঠন’র পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ। বিশ্বের শীর্ষ স্থানে যায়গা পেল যমুনার ইউটিউব চ্যানেল – শুভেচ্ছা অভিনন্দন অসহায় মানুষের পাশে মানবিক সাংবাদিক যমুনা’র কাজী তানভীর অসহায় মানুষের পাশে মানবিক সাংবাদিক যমুনা’র কাজী তানভীর

নাটক না করে শপথ নিয়ে দয়া করে ছাত্রদের জন্য কাজ করার প্রস্তুতি নিন- ডাকসুতে বিজয়ীদের নাসিম

ডেস্ক : ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে বিজয়ীদের উদ্দেশে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, বাংলাদেশে আন্দোলনের সময় অনেক আগেই শেষ হয়ে গেছে। নাটক না করে শপথ নিয়ে দয়া করে ছাত্রদের জন্য কাজ করার প্রস্তুতি নিন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্য ফিরিয়ে আনেন।

বৃহস্পতিবার (১৪ মার্চ) জাতীয় প্রেসক্লাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিবস উপলক্ষে সম্মিলিত আওয়ামী লীগ জোটের উদ্যোগে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। এসময় ডাকসু নির্বাচনে ভিপিসহ যারা বিজয়ী হয়েছেন তাদের অভিনন্দন জানান নাসিম।

মুক্তিযোদ্ধা মেরাজ মোহাম্মদের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল হক সবুজ, আব্দুল করিম প্রমুখ।

বিশ্বের সেরা বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে ঢাবি নেই উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় র‌্যাংকিংয়ে কোথাও নেই। এটা আমাদের লজ্জা, শিক্ষকদের লজ্জা এবং ছাত্রছাত্রীদের জন্য লজ্জা। তাই ডাকসুতে যারা বিজয়ী হয়েছেন, তারা সেই ঐতিহ্য ফিরিয়ে আনার জন্য কাজ করুন। এখন আর আন্দোলন হবে না। আন্দোলনের সময় অনেক আগেই শেষ হয়ে গেছে। দেশের জনগণ এখন আর আন্দোলন চায় না।

বিএনপির উদ্দেশে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য বলেন, জাতীয় নির্বাচন নিয়ে যারা বিতর্ক করে সে প্রতিপক্ষ শক্তিকে বলব, সময় মতো প্রতিরোধ করতে পারেন নাই। মাঠ ছেড়ে পালিয়ে গেছেন। তাই বলি সময়ের কাজ সময়ে করতে হয়। আপনারা আন্দোলন আন্দোলন করে আন্দোলনের বারোটা বাজিয়ে দিয়েছেন। তাই বলব, আপনারা যদি আন্দোলন করতে চান সংসদে গিয়ে করেন।

তিনি আরও বলেন, আপনারা (বিএনপি) সংসদে আসেন, শপথ নেন, আমাদের বিরুদ্ধে কথা বলেন। আপনারা ৮-১০ জন হন সংসদে যান, সংসদ কাঁপান। প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে আর কোনো লাভ হবে না।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com