মঙ্গলবার, ১৪ Jul ২০২০, ০৮:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সবাই‌কে কা‌দি‌য়ে না ফেরার দে‌শে চ‌লে গে‌লেন যমুনা গ্রু‌পের চেয়ারম্যান বীর মু‌ক্তি‌যোদ্ধা নুরুল ইসলাম বাবুল দুমকিতে এলএইচসিবি’র বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা প্রতিবাদ দুমকিতে কৃষি কর্মকর্তার করোনা শনাক্ত সভাপতির বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে দুমকিতে ছাত্রলীগের বিক্ষোভ ও মানববন্ধন জেলা সভাপতির বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে দুমকিতে ছাত্রলীগের বিক্ষোভ ও মানববন্ধন জেলা সভাপতির বিরুদ্ধে অপ-প্রচারের প্রতিবাদে দুমকিতে ছাত্রলীগের বিক্ষোভ ও মানববন্ধন মির্জাগঞ্জে আ’লীগ ও ছাত্রলীগ নেতার উপর ভাইস-চেয়ারম্যানের নেতৃত্বে হামলা বাউফলে সাংবাদিক মিজানকে হত্যা মামলার আসামি করায় প্রেসক্লাব দুমকির নিন্দা। দুমকিতে ইউএনও’র ত্রাণ তহবিলে আশা’র খাদ্য সামগ্রী হস্তান্তর পটুয়াখালীর মৌকরন ইউনিয়নে সাবেক জেলা ছাত্রলীগ নেতার ইফতার সামগ্রী বিতরণ

দীপিকার মঙ্গলসূত্রের কত দাম শুনলে অবাক হবেন আপনি !

ডেস্ক : দীপিকা আগামী ১৪ ও ১৫ নভেম্বর গাঁটছড়া বাঁধতে চলেছেন রণবীর সিংহের সঙ্গে। এরই মধ্যে শুরু হয়েছে বিয়ের কেনাকাটাও। জানা গেছে, ইতোমধ্যে মঙ্গলসূত্র কিনেছেন হবু কনে। এজন্য আন্ধেরির একটি অলঙ্কার দোকানে গিয়েছিলেন তিনি। সেখান থেকেই নিজের বেশিরভাগ গহনা কেনেন ৩২ বছর বয়সী এই অভিনেত্রী।

সংবাদ সংস্থা সূত্রে খবর, দীপিকা অসংখ্য গয়না কিনেছেন বিয়ে উপলক্ষ্যে। তার মধ্যে রয়েছে রণবীরের জন্য একটি সোনার চেনও। গুঞ্জন ছিল, রণবীর নাকি বিয়েতে সোনার কোনও জিনিস পরবেনই না।

শোনা যাচ্ছে, দীপিকা একটি মঙ্গলসূত্রই কিনেছেন ২০ লাখ রুপি দিয়ে। সব মিলিয়ে তাকে গুনতে হয়েছে ১ কোটি রুপি।

দীপিকা আসবেন আগে থেকে জেনে ওই দোকান অন্যান্য দিনের চেয়ে এক ঘণ্টা আগে বন্ধ করে দেওয়া হয়। তিনি যেন ঝামেলা মুক্ত কেনাকাটা করতে পারেন সেজন্য এই ব্যবস্থা।

দীপিকা ভারী গয়না পছন্দ করেন, তাই অনেকেই মনে করছেন ঝুমকো রয়েছে দীপিকার কেনাকাটার তালিকায়।

এদিকে রবিবার (৪ নভেম্বর) রণবীরের বাড়িতে গায়ে হলুদ অনুষ্ঠান শুরু হয়েছে। এ সময় ছিলেন ৩৩ বছর বয়সী এই অভিনেতার কাছের মানুষেরা।

আগামী ১৪ ও ১৫ নভেম্বর সিন্ধি ও দক্ষিণ ভারতীয় রীতিতে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। ইতালির লেক কোমোর ভিলা দেল বালবিয়ানেলোতে এসব আনুষ্ঠানিকতা হওয়ার কথা। এই ভেন্যুতে শুধু দুই পরিবার ও কাছের বন্ধুদের নিমন্ত্রণ করেছেন তারা। এরপর ১ ডিসেম্বর মুম্বাইয়ে থাকছে তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

ছয় বছর প্রেমের পর ছাদনাতলায় যাচ্ছেন দু’জনে। নিজেদের সম্পর্ক নিয়ে কখনও মুখ না খুললেও গুঞ্জনই শেষ পর্যন্ত সত্যি হয়েছে। গত ২১ অক্টোবর তারা বিয়ের তারিখ ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com