মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দুমকিতে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছে সত্তরোর্ধ মানুষিক ভারসাম্যহীন বৃদ্ধা ! দুমকিতে বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। পটুয়াখালী বন্যাকবলিতদের পাশে এবিপার্টি। দুমকির পাঙ্গাশিয়ায় জাতীয় শোক দিবস পালন দুমকির পাঙ্গাশিয়ায় জাতীয় শোক দিবস পালন দুমকিতে তৈলাক্ত কলাগাছ ও সাঁতার প্রতিযোগীতা অনুষ্ঠিত দুমকিতে করোনা সচেতনতায় শ্রমিকলীগ নেতা মনিরের ৫ হাজার মাস্ক বিতরণ। ‘এসো গাছ লাগাই শহর সাজাই’ শ্লোগান নিয়ে অক্সিজেনের ফেরিওয়ালারা রোপন করলো গাছ পটুয়াখালী প্রেসক্লাবের সদস্যদের মাঝে এবিপার্টি’র স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন। কুয়াকাটায় সাংবাদিকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ।

দুমকিতে করোনা সচেতনতায় শ্রমিকলীগ নেতা মনিরের ৫ হাজার মাস্ক বিতরণ।

“করোনা ভাইরাস প্রতিরোধে পটুয়াখালীর দুমকিতে মাস্ক, হ্যান্ড গ্লাভস ও সাবানসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রতিদিনেন ন্যায় দুমকি উপজেলার পীরতলা বাজার, নতুন বাজার, থানা ব্রিজ, পাগলার মোড়(ইউনিভার্সিটি স্কয়ার)ও হাট-বাজারসহ বিভিন্ন এলাকার ভ্যান রিকশা, অটোরিকশা, মাহেন্দ্রা চালক ও সর্ব সাধারণের মাঝে ৫ হাজার মাস্ক, ১শ’ পিস সাবান ও কিছু হ্যান্ড গ্লাভস বিতরণ করেন পটুয়াখালী জেলা শ্রমিক লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ও দুমকি উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি এবং দুমকি উপজেলা অটো রিক্সা ও অটোবাইক শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ মনিরুজ্জামান মনির।
মনিরুজ্জামান বলেন, এই দুর্যোগকালীন সময়ে আমি আমার সামর্থ অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সামান্য কিছু স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছি। সবার কাছে একটাই অনুরোধ করছি আপনারা যার যার অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়াবেন। তাহলেই আমরা এই মহামারী থেকে রক্ষা পেতে পারি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com