রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০২:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দুমকিতে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছে সত্তরোর্ধ মানুষিক ভারসাম্যহীন বৃদ্ধা ! দুমকিতে বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। পটুয়াখালী বন্যাকবলিতদের পাশে এবিপার্টি। দুমকির পাঙ্গাশিয়ায় জাতীয় শোক দিবস পালন দুমকির পাঙ্গাশিয়ায় জাতীয় শোক দিবস পালন দুমকিতে তৈলাক্ত কলাগাছ ও সাঁতার প্রতিযোগীতা অনুষ্ঠিত দুমকিতে করোনা সচেতনতায় শ্রমিকলীগ নেতা মনিরের ৫ হাজার মাস্ক বিতরণ। ‘এসো গাছ লাগাই শহর সাজাই’ শ্লোগান নিয়ে অক্সিজেনের ফেরিওয়ালারা রোপন করলো গাছ পটুয়াখালী প্রেসক্লাবের সদস্যদের মাঝে এবিপার্টি’র স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন। কুয়াকাটায় সাংবাদিকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ।

দুমকিতে গাঁজাসহ গ্রেফতার-২

দুমকি (পটুয়াখালী ) প্রতিনিধি॥ পটুয়াখালীর দুমকিতে ১২গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করে কোর্টে সোপর্দ্দ করা হয়েছে। সোমবার দুপুরে ১২ গ্রাম গাজাঁসহ গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান (৩৫) ও পিএম মশিউর রহমান (৩৭) কে নিয়মিত মামলায় পটুয়াখালীর চিফ জুডিশিয়াল মেজিষ্ট্রেট আদালতে চালান দেয়া হয়।
দুমকি থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: জাহাঙ্গীর হোসেন জানান, গতরবিবার রাত ১২টার দিকে টহল পুলিশের টিম সন্দেহভাজন মাদক ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান ও পিএম মশিউর রহমানকে আটক করে। তাদের দেহ তল্লাসী করে ১২গ্রাম গাজাঁ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে দুমকি থানায় একটি নিয়মিত মামলা দায়ের করে তাদের কোর্টে চালান দেয়া হয়েছে। ধৃত মাদক ব্যবসায়ীদ্বয়ের বাড়ি বরিশালের নবগ্রাম রোড বলে জিজ্ঞাসাবাদে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com