মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১২:২০ অপরাহ্ন

দুমকিতে ছেলেকে না পেয়ে মাকে ৪০ পিস ইয়াবাসহ আটকের অভিযোগ ।

দুমকি(পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকিতে ছেলেকে না পেয়ে মাকে থানায় এনে ৪০ পিস ইয়াবা সহ মাদক মামলায় আটক করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে । বুধবার দুপুর ২ টার দিকে উপজেলার লালখার ব্রিজ এলাকার স্বামীর বাড়ি থেকে ৪০পিস ইয়াবাসহ পারুল বেগম (৪৫) নামের একজন মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করেন দুমকি থানা পুলিশ। ওই মহিলা মাদক বিক্রেতা বলে তাকে আটক করা হয়।
দুমকি থানার অফিসার ইনচার্জ মো: মনিরুজ্জামান জানান, ইয়াবা বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ উপজেলার লাল খা ব্রিজ এলাকার আনোয়ার হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে হাতেনাতে পারুল বেগমকে আটক করে। পরে তার বসত:ঘরে তল্লাসী চালিয়ে ৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত পারুল বেগমের স্বামীর নাম আনোয়ার হোসেন। তাকে নিয়মিত মামলায় গ্রেফতার দেখিয়ে কোর্টে চালান করা হবে।
আটককৃত মহিলা পারুল নিজেকে নির্দোষ দাবী করে জানান, ইয়াবা কি তা আমি চিনি না। আমার ছেলে মিলন একটি নিয়মিত মাদক মামলার আসামী। মিলনকে গ্রেফতার করতে এসে পুলিশ আমাকে বলে হয়তো ছেলেকে দাও না হয় তুমি আমাদের সাথে চলো । ছেলেকে না পেয়ে আমাকে আটক করে থানায় এনে মাদকের মামলায় ফাঁসানো হচ্ছে।
তবে মাদক মামলায় ছেলেকে না পেয়ে মাকে ফাঁসানোর বিষয়টি জানতে চাইলে (ওসি)মনিরুজ্জামান বলেন, পারুলের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা । তিনি পুলিশকে ইয়াবা কোথায় ছিলো তা নিজেই দেখিয়ে দেন সেখান থেকে পুলিশ (৪০) ইয়াবা উদ্ধার করেন । পরে পারুলকে আটক করা হয় ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com