শুক্রবার, ০৩ Jul ২০২০, ০৫:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মির্জাগঞ্জে আ’লীগ ও ছাত্রলীগ নেতার উপর ভাইস-চেয়ারম্যানের নেতৃত্বে হামলা বাউফলে সাংবাদিক মিজানকে হত্যা মামলার আসামি করায় প্রেসক্লাব দুমকির নিন্দা। দুমকিতে ইউএনও’র ত্রাণ তহবিলে আশা’র খাদ্য সামগ্রী হস্তান্তর পটুয়াখালীর মৌকরন ইউনিয়নে সাবেক জেলা ছাত্রলীগ নেতার ইফতার সামগ্রী বিতরণ জন্ম দিনে পটুয়াখালীতে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছে এবিপার্টি। জন্ম দিনে পটুয়াখালীতে ঘরে ঘরে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছে এবিপার্টি। আমতলীতে শিশুদের মাঝে খিচুড়ি বিতরণ| দুমকিতে হতদরিদ্রদের মাঝে হিলফুল ফুজুল সমাজ সেবা সংগঠন’র পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ। বিশ্বের শীর্ষ স্থানে যায়গা পেল যমুনার ইউটিউব চ্যানেল – শুভেচ্ছা অভিনন্দন অসহায় মানুষের পাশে মানবিক সাংবাদিক যমুনা’র কাজী তানভীর

দুমকিতে জালিয়াত চক্রের দুই সদস্য গ্রেফতার

দুমকি প্রতিনিধিঃ দুমকিতে ভূঁয়া ওয়ারিশের জাল- দলিল সৃষ্টি করে সম্পত্তি আত্মসাৎকারী জালিয়াত চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। গত মঙ্গল ও বুধবার জেলার কলাপাড়ার চারিপাড়া এবং দুমকি উপজেলার উত্তর দুমকি গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে দুমকি থানা পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো-জাল দলিলের গ্রহিতা দুমকি উপজেলার উত্তর দুমকি গ্রামের বাসিন্দা মৃত-আবদুল লতিফ সরদারের ছেলে মো: শাহজাহান সরদার (৬৫) ও কলাপাড়া উপজেলার বানাতিবাজার সংলগ্ন চারিপাড়া গ্রামের মৃত-মকরম আলী হাওলাদারের ছেলে আনছার হাওলাদার ওরফে আমছার হাওলাদার (৬২)।

দুমকি থানার অফিসার ইনচার্জ মো: মনিরুজ্জামান জানান, পটুয়াখালী সিনিয়র চিফ জুডিশিয়াল মেজিষ্ট্রেট, প্রথম আদালতের সিআর -১৯১/১৯, দন্ডবিধি ৪৬৭/৪৬৮/৪৭১/৪২০ ধারায় দায়েরকৃত মামলা ওই দু’আসামীকে গ্রেফতার করা হয়। উপজেলার ঝাটরা গ্রামের মৃত গঞ্জর আলী মৃধার ছেলে মো: সিদ্দিকুর রহমান ওরফে চেরাগআলী বাদি হয়ে জালিয়াতির দলিলের দাতা-গ্রহিতা, পরিচিত, স্বাক্ষী ও দলিল লেখকসহ মোট ৬জনকে আসামী করে মামলাটি দায়ের করেন। মামলার বিবরণে বাদির অভিযোগ, ১নং বিবাদী অন্যান্য আসামীদের যোগসাজসে ভূঁয়াওয়ারিশ সনদে ২নং বিবাদীকে দাতা সাঁজিয়ে বিগত ১৬/৪/২০১৩ ইং একটি কবলা দলিল রেজিষ্ট্রি করে বাদির মাতৃক ওয়ারিশি প্রাপ্ত ৪৪শতাংশ সম্পত্তি আত্মসাতের অপতৎপড়তায় লিপ্ত হয়। জাল দলিলের বিষয়টি জ্ঞাত হয়ে তিনি পটুয়াখালী সিনিয়র চিফ জুডিশিয়াল মেজিষ্ট্রেট, প্রথম আদালতে সিআর -১৯১/১৯ মামলাটি দায়ের করেন।গ্রেফতারকৃত আসামীদ্বয়কে বুধবার দুপুর সাড়ে ১২টায় পটুয়াখালী কোর্টে সোপর্দ্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com