রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০১:৫৮ অপরাহ্ন

দুমকিতে বাবা ইউপি চেয়ারম্যান ছেলে উপজেলা ভাইস চেয়ারম্যন

মোঃ সাইফুল ইসলামঃ পটুয়াখালীর দুমকি উপজেলার আঙ্গারিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যার আলহাজ্ব সুলতান আহম্মেদ হাওলাদার ছেলে এ এইচ এম মাসুদ আল-মামুন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
যেমন বৃক্ষ তার তেমন বীজ। বৃক্ষ যদি হন ইউনিয়নের সফল চেয়ারম্যান তাহলে তার ছেলেও যে তেমনই গুণী হবেন সেটাই স্বাভাবিক। তার প্রমাণও দিয়েছেন উপজেলা পরিষদ নির্বাচনে এ এইচ এম মাসুদ আল-মামুন । বাবার পথেই হাঁটবেন তার কিছুটা প্রমাণ দিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে।
উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করে বিপুল ভোটে তালা প্রতীকে জয়যুক্তহন জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারন সম্পাদক এ.এইচ.এম মাসুদ আল- মামুন ।
এ.এইচ.এম মাসুদ আল- মামুন রোববার রাতে তার প্রতিদ্বন্ধী প্রার্থী মোঃ সেলিম আকন কে পরাজিত করে মাইক প্রতীক নিয়ে ১৪ হাজার ৫৫৩ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হন। এমন ফলাফলে এলাকা জুড়ে আলোরণ সৃষ্টি হয়েছে।
আঙ্গারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সুলতান আহমেদ হাওলাদার বলেন, আজ আমার গর্বের বিষয় আমার ছেলে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান। তাই সবাইকে নিয়ে আগামী দিনে দুমকির উন্নয়ন করতে চাই।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com