রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:৫৯ পূর্বাহ্ন

দুমকিতে বিদেশ ফেরত ৫ব্যক্তি হোম কোয়ারেন্টাইনে

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি\ পটুয়াখালীর দুমকিতে নেদারল্যান্ড ও সিঙ্গাপুর ফেরত ৫ ব্যক্তিকে  হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে স্বাস্থ্য বিভাগ। দুমকি উপজেলা স্বাস্থ্য বিভাগের চিকিৎসক (টিএইচএ) ডা. মীর শহীদুল হাসান শাহীন মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৪জন শিক্ষক উচ্চ শিক্ষার (পিএইচডি) জন্য নেদারল্যান্ডে অবস্থান করছিলেন। সম্প্রতি (১৬ মার্চ) তারা দেশে ফেরায় হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়। এ ছাড়া পাংগাশিয়া ইউনিয়নের আলগি গ্রামে সিঙ্গাপুর ফেরত এক ব্যক্তিকেও কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে। দুমকি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মীর শহীদুল হাসান শাহীন কাউকে আতঙ্কিত না হয়ে সতর্ক এবং স্বাস্থ্য বিভাগের পরামর্শ মেনে চলার অনুরোধ করেছেন।
এদিকে করোনা প্রতিরোধে সারা দেশের মতো দুমকি উপজেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে শিক্ষা বিভাগ। পটুয়াখালী বিজ্ঞানও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রম বন্ধ ও শিক্ষার্থীদের সাধারণ ছুটি ঘোষনা করা হয়েছে। একই সাথে শিক্ষার্থীদের আবাসিক হল ত্যাগের নির্দেশও দেয়া হয়। তবে অফিস কার্যক্রম যথারীতি খোলা রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com