শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০৭:৫৭ পূর্বাহ্ন

দুমকিতে ৪৮তম জাতীয় সমবায় দিবস পালিত


পটুয়াখালীর দুমকিতে নানা আয়োজনে “বঙ্গবন্ধুর দর্শন , সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দুমকিতে ৪৮তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে উপজেলা সমবায় দপ্তর ও স্থানীয় সমবায়ীদের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা, শ্রেষ্ঠ সমবায় সমিতির মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
শনিবার (২ নভেম্বর) সকাল সাড়ে ৯ টায় উপজেলা থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়। সকাল ১০ টায় জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। এবং ১১টায় উপজেলা অডিটোরিয়ামে দুমকি ইউসিসি লিঃ সভাপতি কাজী রুহুল আমিনের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শঙ্কর কুমার বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে উপজেলা ভাইস চেয়ারম্যান এইচ এম মাসুদ আল মামুন, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ জসিম উদ্দিন সুমন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সহকারী সমবায় অফিসার সুশান্ত কুমার দাস। এছাড়াও স্থানীয় সমবায়ীদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ শরীফ আব্দুল আজিজ, মোঃ সুলতান আহম্মেদ প্রমুখ। পরে অতিথিরা শ্রেষ্ঠ সমবায় সমিতির মধ্যে পুরস্কার বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com