রবিবার, ০৭ Jun ২০২০, ০১:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাউফলে সাংবাদিক মিজানকে হত্যা মামলার আসামি করায় প্রেসক্লাব দুমকির নিন্দা। দুমকিতে ইউএনও’র ত্রাণ তহবিলে আশা’র খাদ্য সামগ্রী হস্তান্তর পটুয়াখালীর মৌকরন ইউনিয়নে সাবেক জেলা ছাত্রলীগ নেতার ইফতার সামগ্রী বিতরণ জন্ম দিনে পটুয়াখালীতে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছে এবিপার্টি। জন্ম দিনে পটুয়াখালীতে ঘরে ঘরে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছে এবিপার্টি। আমতলীতে শিশুদের মাঝে খিচুড়ি বিতরণ| দুমকিতে হতদরিদ্রদের মাঝে হিলফুল ফুজুল সমাজ সেবা সংগঠন’র পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ। বিশ্বের শীর্ষ স্থানে যায়গা পেল যমুনার ইউটিউব চ্যানেল – শুভেচ্ছা অভিনন্দন অসহায় মানুষের পাশে মানবিক সাংবাদিক যমুনা’র কাজী তানভীর অসহায় মানুষের পাশে মানবিক সাংবাদিক যমুনা’র কাজী তানভীর

নিজেকে মৌলবাদী বলে গর্ব করি : জাকির নায়েক

ডেস্ক : মালয়েশিয়ায় অবস্থানরত ইসলাম ধর্মের প্রচারক জাকির নায়েক বলেছেন, আমি ভারতের কোনো আইন ভঙ্গ করিনি। আমি ইসলামের শত্রুদের লক্ষ্য ছিলাম। আর এ কারণেই আমাকে বিতাড়িত করা হয়েছে।

শনিবার উত্তর মালয়েশিয়ার পেরিলরাজ্যের কাঙ্গারে এক বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাঙ্গারে বক্তব্যকালে ইসলামের মৌলিক শিক্ষা অনুসরণ করার জন্য নায়েক নিজেকে মৌলবাদী বলে বর্ণনা করেছেন।
তিনি বলেন, আমি একজন মুসলিম হিসেবে নিজেকে মৌলবাদী বলে গর্ব করি।

৫৩ বছর বয়সী এ ধর্মপ্রচারক অর্থপাচারসহ ভারতের ‘ঘৃণামূলক’ বক্তব্যের মুখোমুখি হচ্ছেন।

জাকির নায়েক বলেন, আমি কোনো ভারতীয় আইন ভঙ্গ করিনি। আমার অপরাধ ছিল-আমি ইসলাম ও শান্তির কথা প্রচার করছিলাম। আমি মানবজাতির বিভিন্ন সমস্যা ও প্রশ্নের সমাধান দিচ্ছিলাম।

তবে যারা চায় না যে, মানুষ শান্তিতে থাক, তারা আমাকে পছন্দ করত না। আর সেসব মানুষেরই লক্ষ্য ছিলাম আমি। যে কারণে আমাকে সেখান থেকে মিথ্যা অপবাদ দিয়ে তাড়ানো হয়েছে, বলেন তিনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com