শনিবার, ০৬ Jun ২০২০, ০৮:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাউফলে সাংবাদিক মিজানকে হত্যা মামলার আসামি করায় প্রেসক্লাব দুমকির নিন্দা। দুমকিতে ইউএনও’র ত্রাণ তহবিলে আশা’র খাদ্য সামগ্রী হস্তান্তর পটুয়াখালীর মৌকরন ইউনিয়নে সাবেক জেলা ছাত্রলীগ নেতার ইফতার সামগ্রী বিতরণ জন্ম দিনে পটুয়াখালীতে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছে এবিপার্টি। জন্ম দিনে পটুয়াখালীতে ঘরে ঘরে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছে এবিপার্টি। আমতলীতে শিশুদের মাঝে খিচুড়ি বিতরণ| দুমকিতে হতদরিদ্রদের মাঝে হিলফুল ফুজুল সমাজ সেবা সংগঠন’র পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ। বিশ্বের শীর্ষ স্থানে যায়গা পেল যমুনার ইউটিউব চ্যানেল – শুভেচ্ছা অভিনন্দন অসহায় মানুষের পাশে মানবিক সাংবাদিক যমুনা’র কাজী তানভীর অসহায় মানুষের পাশে মানবিক সাংবাদিক যমুনা’র কাজী তানভীর

পুলিশের নিয়ন্ত্রণে পটুয়াখালী জেলা।

পটুয়াখালী প্রতিনিধিঃ অবশেষে পুলিশের কঠোর পদক্ষেপের কারণে পটুয়াখালী জেলা শহরসহ অন্যান্য উপজেলায় করোনা সংক্রমনরোধে সামাজিক দূরত্ব কর্মসূচী সফল হতে চলেছে। সোমবার দিনভর বলতে গেলে গোটা জেলা ছিল পুলিশের নিয়ন্ত্রনে। মুহুর্মুহু হুইসেল আর দফায় দফায় পুলিশের টহল ব্যবস্থায় রাস্তাঘাট হাটবাজার পাড়া মহল্লা ছিল অনেকটাই ফাকা। যা কিছু ছিল তাও সামাজিক দূরত্ব বজায় রেখে।
গত দুইতিন ধরে যেসব এলাকায় মানুষের আড্ডা ছিল জনসমাগমে ভরপুর ছিল গতকাল সোমবার সেখানকার দৃশ্য ছিল সম্পূর্ন ভিন্ন। মূলত সোমবার সকাল থেকেই পুলিশের চেহারা পাল্টে যায়। জেলা শহর তেকে শুরু করে যোগাযোগ বিচ্ছিন্ন প্রত্যান্ত এলাকায় ছিল পুলিশের কড়াকড়ি ব্যবস্থা। বিনা কারণে কেউ ঘরের বাইরে বের হলে তার কাছে প্রকৃত কারণ জেনে তাকে সচেতনতামূল পরামর্শ দিয়ে পূনরায় রাস্তা থেকে ঘরে ফেরাতে সক্ষম হয়েছে পুলিশ। আবার কোথাও কোথাও প্রয়োজনেবোধে মৃদু লাঠিচার্জ করতেও কার্পূন্য করেনি। পুলিশের এহন কার্যক্রমে গোটা জেলাবাসী খুশী হয়েছে। এই ধারাবাহিকতা অব্যাহত রাখারও দাবী জানিয়েছেন এলাকাবাসী। সোমবার দিন পেরিয়ে রাত অবদি শহরের একাধিক এলাকায় অন্যান্যদিনের তুলনায় কম সংখ্যক লোকজনের উপস্থিতি দেখা গেছে। যাও ছিল তাদের মধ্যেও সচেতনতার ভাব দেখা গেছে। ব্যবসা প্রতিষ্ঠান ছিল বন্ধ। বিশেষকরে বেশ কয়েকটি এলাকার চায়ের দোকানসহ হালকা খাবারের দোকানও বন্ধ দেখা গেছে। সোমবার সকাল থেকে গভীর রাত পর্যন্ত অতিরিক্ত পুলিশ সুপার শেখ বেল্লালের নেতৃত্বে সাদা পোষাকের ডিবি পুলিশ গোটা শহর চষে বেড়িয়েছে। তিনি জানান, পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসানের নির্দেশে করোনা সংক্রমনে সামাজিক দূরত্ব বজায় রাখতে সমাজের সকল শ্রেনী পেশার জনসাধারনকে বোজাতে সক্ষম হওয়ায় শহরে জনসমাগম নাই। তিনি বলেন, চলমান এই কার্যক্রম অব্যাহত থাকবে।
এরআগে বিকালে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের যৌথ মনিটরিংএর সময়ও শহরে একই অবস্থা দেখা গেছে।#

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com