শুক্রবার, ০৩ Jul ২০২০, ০৫:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মির্জাগঞ্জে আ’লীগ ও ছাত্রলীগ নেতার উপর ভাইস-চেয়ারম্যানের নেতৃত্বে হামলা বাউফলে সাংবাদিক মিজানকে হত্যা মামলার আসামি করায় প্রেসক্লাব দুমকির নিন্দা। দুমকিতে ইউএনও’র ত্রাণ তহবিলে আশা’র খাদ্য সামগ্রী হস্তান্তর পটুয়াখালীর মৌকরন ইউনিয়নে সাবেক জেলা ছাত্রলীগ নেতার ইফতার সামগ্রী বিতরণ জন্ম দিনে পটুয়াখালীতে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছে এবিপার্টি। জন্ম দিনে পটুয়াখালীতে ঘরে ঘরে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছে এবিপার্টি। আমতলীতে শিশুদের মাঝে খিচুড়ি বিতরণ| দুমকিতে হতদরিদ্রদের মাঝে হিলফুল ফুজুল সমাজ সেবা সংগঠন’র পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ। বিশ্বের শীর্ষ স্থানে যায়গা পেল যমুনার ইউটিউব চ্যানেল – শুভেচ্ছা অভিনন্দন অসহায় মানুষের পাশে মানবিক সাংবাদিক যমুনা’র কাজী তানভীর

পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হলেন দক্ষ সংগঠক হৃদয় আশীষ

স্বপ্নীল দাস, পটুয়াখালী ঃ
পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হলেন দক্ষ সংগঠক হৃদয় আশীষ।তৃনমুল পর্যায় থেকে উঠে আসা ছাত্রলীগের কর্মী আশীষ কুমার হৃদয়।পটুয়াখালী সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়ে অধ্যায়নরত অবস্থায় ছাত্রলীগের ও বঙ্গবন্ধুর আদর্শের প্রেমে পড়ে যায় হৃদয় আশীষ। স্কুল ছাত্র থাকা অবস্থায় ছাত্রলীগের সকল কর্মকান্ডের সাথে জড়িয়ে পড়েন হৃদয় আশীষ। তখন থেকেই রাজনৈতিক জীবন শুরু তার। মাধ্যমিক পাশের পরে মেধাবী এই ছাত্র ২০১৫ সালের জেলা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটিতে উপ- তথ্য ও গবেষণা সম্পাদক হিসেবে নির্বাচিত হয়ে দক্ষতার সাথে সেই দায়িত্ব পাল করেন।সেখান থেকে তিনি তার সাংগঠনিক দক্ষতার পরিচয় দিয়ে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হন।
শুধু রাজনীতি নয়,বিদ্যালয় জীবন থেকেই হৃদয় আশীষ সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে জড়িত। ২০০৯ সালে পটুয়াখালীর অন্যতম প্রধান সাংস্কৃতিক সংগঠন সুন্দরমের সাথে যুক্ত থেকে সাংস্কৃতিক কর্মী ও সংগঠক হিসেবে পটুয়াখালীর মানুষের কাছ থেকে ভালোবাসা ও জনপ্রিয়তা অর্জন করেন হৃদয় আশীষ।তার অভিনীত বেশ কয়েকটি নাটক বাংলাদেশ টেলিভিশনে সম্প্রচার হয়।
তিনি বর্তমানে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি, পটুয়াখালীর অন্যতম প্রধান সাংস্কৃতিক সংগঠন সুন্দরমের প্রচার সম্পাদক,জাতীয় শিশু কিশোর সংগঠন খেলাঘরের পটুয়াখালীর শাখা আসর পটুয়া খেলাঘর আসরের প্রচার সম্পাদক, বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা পটুয়াখালী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক,পটুয়াখালী আবৃত্তি মঞ্চের যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করছেন।
হৃদয় আশীষ বলেন,প্রথমেই জেলা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি উপহার দেওয়ায় আমি কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক এবং জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।আমি কর্মে বিশ্বাস করি কর্ম যদি ভালো হয় তবে ফলটাও ভালো হবে এটাই সত্য। জেলা ছাত্রলীগের নব-নির্বাচিত সকল নেতৃবৃন্দকে আমার প্রনঢালা মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন।
আমরা বিশ্বাস করি বর্তমান কমিটি জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে ব্যাপক ভুমিকা পালন করবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com