মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দুমকিতে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছে সত্তরোর্ধ মানুষিক ভারসাম্যহীন বৃদ্ধা ! দুমকিতে বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। পটুয়াখালী বন্যাকবলিতদের পাশে এবিপার্টি। দুমকির পাঙ্গাশিয়ায় জাতীয় শোক দিবস পালন দুমকির পাঙ্গাশিয়ায় জাতীয় শোক দিবস পালন দুমকিতে তৈলাক্ত কলাগাছ ও সাঁতার প্রতিযোগীতা অনুষ্ঠিত দুমকিতে করোনা সচেতনতায় শ্রমিকলীগ নেতা মনিরের ৫ হাজার মাস্ক বিতরণ। ‘এসো গাছ লাগাই শহর সাজাই’ শ্লোগান নিয়ে অক্সিজেনের ফেরিওয়ালারা রোপন করলো গাছ পটুয়াখালী প্রেসক্লাবের সদস্যদের মাঝে এবিপার্টি’র স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন। কুয়াকাটায় সাংবাদিকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ।

বলিউডে শ্রীদেবীর মৃত্যুতে শোক

পায়রা  বিনোদন ডেস্ক ॥

বলিউডের সুপারস্টার শ্রীদেবীর আকস্মিক মৃত্যু গভীরভাবে শোকাহত করেছে তার ভক্ত আর সতীর্থদের। তার সতীর্থদের অনেকেই সে শোকের প্রকাশ ঘটিয়েছেন টুইটারে। অমিতাভ বচ্চন লিখেছেন, কিছু বলতে পারছি না, অদ্ভূত এক খারাপ লাগা পেয়ে বসেছে! কারিনা কাপুর খান লিখেছেন, খুবই হৃদয়বিদারক। শ্রীদেবী শান্তিুতে থাকুন। প্রীতি জিনতা লিখেছেন, আমার সবসময়ের প্রিয় শ্রীদেবী আর নেই শুনে হৃদয় ভেঙে গেছে, আমি মারাত্মক শোকাহত। ঈশ্বর তার আত্মাকে শান্তিতে রাখুক।
আদনান সামি লিখেছেন, কিছু লিখতে গিয়ে হতবুদ্ধি হয়ে গেছি। সব জট পাকিয়ে যাচ্ছে। মনে হচ্ছে বজ্রপাত হয়েছে। শ্রীদেবীর মৃত্যুতে হৃদয় ভেঙে গেছে, তিনি ভারতের সুইটহার্ট, অবিশ্বাস্য গুণী একজন শিল্পী এবং সুন্দর মনের মানুষ। তার চলে যাওয়াটা খুব তাড়াতাড়িই হয়ে গেছে। শান্তিতে থাকুন। শ্রীদেবীর বন্ধু ডিজাইনার মনীষ মালহোত্রা লিখেছেন, সিঙ্গাপুর থেকে মুম্বই ফিরছি। শ্রীদেবী নেই ,খুবই দুর্ভাগ্যজনক ঘটনা। সুস্মিতা সেন রিখেছেন, মাত্রই শুনেছি শ্রীদেবী ম্যাম চলে গেছেন। আমি শোকাহত.. কান্না বন্ধ করতে পারছি না…। রিতেশ দেশমুখ লিখেছেন, ভয়ঙ্কর, ভয়ঙ্কর সংবাদ… এতটা শোকাহত বর্ণনা করতে পারছি না। প্রিয়াংকা চোপড়ার ভাষায়, কিছু বলতে পারছি না। শ্রীদেবীকে যারা ভালোবাসতেন তাদের সবার জন্য সমবেদনা। একটা অন্ধকার দিন। শান্তিতে থাকুন। আনুশকা শর্মা লিখেছেন, কোনো ভাষা খুঁজে পাচ্ছি না… শ্রীদেবী জি শান্তিতে থাকুন। মাহিরা খান লিখেছেন, শ্রীদেবীর সময়ে বড় হয়েছি এবং বাস করছি এতে অনেক কৃতজ্ঞ। সব ছবির জন্য, সিনেমায় জাদু তৈরির জন্য অনেক ধন্যবাদ। আপনি আজীবন বেঁচে থাকবেন।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com