মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ০৭:৫৬ অপরাহ্ন

বিপিএলের চূড়ান্ত সূচি

ডেস্ক: জাতীয় সংসদ নির্বাচনের কারণে এক দফা পিছিয়েছে বিপিএল। ২০১৮ সালের নভেম্বরের বদলে আগেই ২০১৯ সালের জানুয়ারিতে দিন তারিখ চূড়ান্ত করা হয়েছে। তারপরও ছিল সংশয়, কি জানি বিপিএল কি সময় মত শুরু হবে?

এই সংশয় দূর হয়েছে। আজ রাতে বিপিএলের চূড়ান্ত সূচি প্রকাশ করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল। শুধু সূচিই চূড়ান্তই করেনি, বিপিএলের কবে কোথায় কোন ম্যাচ তা প্রকাশও করেছে।

আগের বারের মত এবারো খেলা হবে তিন বিভাগীয় শহর ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে। আগামী ৫ জানুয়ারি রাজধানী ঢাকার মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স ও চিটাগাং ভাইকিংসের ম্যাচ দিয়ে শুরু হবে এবারের বিপিএল।

উদ্বোধনী দিন হবে আরও একটি ম্যাচ। দিনের দ্বিতীয় ম্যাচে রাজশাহী কিংসের মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইট। তারপর দিন মানে ৬ জানুয়ারিও হবে দুইটি ম্যাচ। ওই ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স-সিলেট সিক্সার্স এবং খুলনা টাইটানস-রংপুর রাইডার্স।

এরপর একদিন বিরতি দিয়ে চলতে থাকবে। ১৩ জানুয়ারি রংপুর রাইডার্স ও রাজশাহী কিংসের ম্যাচ দিয়ে শেষ হবে ঢাকার প্রথম পর্ব। পরের মানে দ্বিতীয় পর্ব হবে সিলেট স্টেডিয়ামে। ১৫ জানুয়ারি সিলেটে প্রথম ম্যাচে মুখোমুখি হবে খুলনা টাইটান্স ও রাজশাহী কিংস।

১৯ জানুয়ারি সিলেট সিক্সার্স ও রংপুর রাইডার্সের ম্যাচ দিয়ে শেষ হবে সিলেট পর্ব। এর পর বিপিএল আবার ফিরে আসবে রাজধানী ঢাকায়। ২১, ২২ ও ২৩ জানুয়ারি তিন দিন খেলার পর বিপিএলের পরের পর্ব হবে বন্দর নগরীর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ২৫ থেকে ৩০ জানুয়ারি খেলা হবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এর পর ২৮ জানুয়ারি থেকে ৮ ফেব্রুয়ারি একদম ফাইনাল পর্যন্ত বাকি সব খেলাই হবে শেরেবাংলা স্টেডিয়ামে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com