মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০১:৪৬ পূর্বাহ্ন

মির্জাগঞ্জে আ’লীগ ও ছাত্রলীগ নেতার উপর ভাইস-চেয়ারম্যানের নেতৃত্বে হামলা

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার সুবিদখালী সরকারি কলেজের পুকুরের ঘাটলা নির্মাণে দুর্নীতির অভিযোগ তোলে ফেসবুকে স্ট্যাটাস দেয়ার জেরে হামলার ঘটনা ঘটেছে।

জানা যায়, উপজেলা ভাইস-চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম জুয়েল তার লোকজন দিয়ে ফেসবুকে স্ট্যাটাসদাতাদের উপরে হামলা চালায়।

হামলায় ৩ নং আমড়াগাছিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. লুতফুর রহমান কাদের, সুবিদখালী সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন লাভলু গুরুতর আহত হয়।

অনুসন্ধানে জানা যায়, সুবিদখালী সরকারি কলেজ পুকুরের ঘাটলাটি নির্মাণের শেষ পর্যায়ে ভেঙে যায়। এ নিয়ে ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. গোলাম মোস্তফার ছেলে রফিকুল ইসলাম সুভিন ঘাটলার ছবি দিয়ে দুর্নীতির আশঙ্কা করে ফেসবুকে পোস্ট দেন। পোস্ট দেওয়ার পরে ওই পোস্টের কমেন্টে এবং মোবাইলফোনে ভাইস-চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল সুভিন ও তার পিতা মো. গোলাম মোস্তফাকে হুমকি দেয়। পরে রোববার সকালে বাসস্ট্যান্ডে অবস্থানরত আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের উপরে ভাইস-চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েলের নেতৃত্বে হামলা হয়। আহতরা পটুয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

আহত ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. লুতফুর রহমান কাদের বলেন, ‘উপজেলা ভাইস-চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল সবসময় তার ক্যাডারদের নিয়ে মহড়া দিয়ে বেড়ায়। ফলে অন্যায়ের প্রতিবাদ করতে মানুষ ভয় পায়। আমরা কলেজের ঘাটলা নির্মাণে দুর্নীতির অভিযোগ করায় আমাদের মেরে ফেলার উদ্দেশ্যে হামলা করে। আমরা এর সুষ্ঠু বিচার চাই এবং জহিরুল ইসলাম জুয়েলের বহিষ্কার দাবি করি।’

জহিরুল ইসলাম জুয়েল বিবাহিত ও এক সন্তানের জনক হয়েও ছাত্রলীগের সভাপতির পদ ব্যবহার করে অর্থের বিনিময়ে কমিটি বাণিজ্যে লিপ্ত আছেন বলে অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। বিগত ২০১৮ সালে অর্থের বিনিময়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নে ছাত্রলীগের কমিটি বাণিজ্যের অভিযোগে এবং নারী কেলেংকারির দায়ে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ জহিরুল ইসলাম জুয়েলকে সংগঠন থেকে বহিষ্কার করে যা এখনো বহাল আছে। অথচ উপজেলা ভাইস-চেয়ারম্যানের ক্ষমতাবলে জুয়েল এখনো নিজেকে উপজেলা ছাত্রলীগের সভাপতি পরিচয় দেন।

এ ব্যাপারে উপজেলা ভাইস-চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েলের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তার মোবাইল নাম্বার বন্ধ পাওয়া যায়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com