রবিবার, ২৯ মার্চ ২০২০, ০৯:৩১ অপরাহ্ন

যৌন হেনস্তা নিয়ে মুখ খুলে তোলপাড় সৃষ্টি করলেন প্রিয়তি!

ডেস্ক : হলিউডের পর এখন বলিউডেও চলছে মিটু ঝড়। যৌন হেনস্তা নিয়ে সরব হয়েছেন অনেক অভিনেত্রী। এবার তারই ধারাবাহিকতায় বাংলাদেশেও এর ছোঁয়া লাগলো। মিস আর্থ ইন্টারন্যাশনাল ও মিস আয়ারল্যান্ড মাকসুদা আক্তার প্রিয়তি যৌন হেনস্তা নিয়ে মুখ খুলেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের সাথে ঘটে যাওয়া হেনস্তা নিয়ে মুখ খুলেছেন তিনি।

তিনি ফেসবুক স্ট্যাটাসে একজনের ছবি জুড়ে দিয়ে লিখেন, এই লোকটি তার অফিসে হঠাৎ করে টেবিল থেকে উঠে এসে আমার জামার ভিতর হাত ঢুকিয়ে আমার বক্ষে চাপ দেয়, ২০১৫ সালের মে মাসে তাদের প্রোডাক্ট এর বিজ্ঞাপন এর পেমেন্ট আনতে গিয়ে ( এই পেমেন্ট যদিও আমি পাইনি)। এরপর অনেক কান্না করেছিলাম। কিন্তু‘ আমরা নিরুপায় ছিলাম তাদের ক্ষমতার কাছে।

আমি কিন্তু তখন কারেন্ট মিস আয়ারল্যান্ড ছিলাম।বাংলাদেশে #Me_Too এর মুভমেন্ট কিভাবে হবে? এই লোককে নিয়ে কেউ কোন নিউজ করবে না, কারণ মিডিয়া তাদের ভয় পায়। কিভাবে খুলবে মেয়েরা মুখ? যেখানে জানবে তাদের কিছুই হবে না। বাংলাদেশের মেয়েরা ততদিন মুখ খুলবে না, মিটু ও হবে না, ভারতের মতো যতদিন ওরা অনুভব করবে তাদের জন্য বাংলাদেশের গণমাধ্যম স্বাধীন এবং তাদের পাশে থাকবে সে যত উপরের মানুষ ই হোক না কেন। আমি শুধু এতটুকু বলতে চাই, পুরো ঘটনাটি লজ্জায় লিখতে পারিনি কারণ ঘটনা এর চেয়ে ভয়াবহ ছিল।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com