শনিবার, ১১ Jul ২০২০, ০১:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মির্জাগঞ্জে আ’লীগ ও ছাত্রলীগ নেতার উপর ভাইস-চেয়ারম্যানের নেতৃত্বে হামলা বাউফলে সাংবাদিক মিজানকে হত্যা মামলার আসামি করায় প্রেসক্লাব দুমকির নিন্দা। দুমকিতে ইউএনও’র ত্রাণ তহবিলে আশা’র খাদ্য সামগ্রী হস্তান্তর পটুয়াখালীর মৌকরন ইউনিয়নে সাবেক জেলা ছাত্রলীগ নেতার ইফতার সামগ্রী বিতরণ জন্ম দিনে পটুয়াখালীতে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছে এবিপার্টি। জন্ম দিনে পটুয়াখালীতে ঘরে ঘরে ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছে এবিপার্টি। আমতলীতে শিশুদের মাঝে খিচুড়ি বিতরণ| দুমকিতে হতদরিদ্রদের মাঝে হিলফুল ফুজুল সমাজ সেবা সংগঠন’র পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ। বিশ্বের শীর্ষ স্থানে যায়গা পেল যমুনার ইউটিউব চ্যানেল – শুভেচ্ছা অভিনন্দন অসহায় মানুষের পাশে মানবিক সাংবাদিক যমুনা’র কাজী তানভীর

১০ হাজারি ক্লাবে পা রাখল মুশফিক

ডেস্ক : বাংলাদেশের তৃতীয় ব্যাটসম্যান হিসেবে ক্রিকেটের তিন ফরম্যাটে ১০ হাজার রানের ক্লাবে প্রবেশ করলেন মুশফিকুর রহীম। অনন্য এই মাইলফকটি ছুঁতে টাইগার মিডল অর্ডার এই ব্যাটসম্যানের প্রয়োজন ছিলো ২৫ রান। বুধবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ৪০ রানে অপরাজিত থাকেন মুশফিক। আর এতই তিনি নাম লেখান অনন্য এই রেকর্ডে নাম লেখান।

লাল সবুজের হয়ে তিন ফরমেটে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকার শীর্ষে রয়েছেন ওপেনার তামিম ইকবাল। তার মোট সংগ্রহ ১১৮৮৪ রান। আর ১০৫৪২ রান নিয়ে দ্বিতীয়স্থান দখলে রেখেছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে চার নাম্বারে থাকা মাহমুদউল্লাহ রিয়াদ মুশফিকের অনেক পেছনে।

২৭৬ টি ম্যাচে ২৮৩টি ইনিংস খেলে তার মোট সংগ্রহ ৬৮৬২। তার চাইতে ২০৭ রান পেছনে থেকে অর্থাৎ ৬৬৫৫ রান নিয়ে পাঁচ এ মোহাম্মদ আশরাফুল। বুধবার দ্বিতীয় ওয়ানডেতে টসে জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠান বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ২৪৪ রান করে সফরকারীরা। বাংলাদেশ জয় পায় ৭ উইকেটে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2019 payra24.com
Design & Developed BY payra24.com